হেলিকপ্টারে নববধূ নিয়ে গ্রামে গেলেন ছাত্রলীগ নেতা

হেলিকপ্টারে নববধূ নিয়ে গ্রামে গেলেন ছাত্রলীগ নেতা

ঢাকা থেকে নববধূকে নিয়ে হেলিকপ্টারে মাগুরায় গ্রামের বাড়িতে এসে ব্যাপক আলোচনা সৃষ্টি করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতা।

ওই ছাত্রলীগ নেতার নাম আব্বাস আল কোরেসী। তিনি ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগে ভর্তি হয়ে পড়ালেখা শেষ করেন। তার বাড়ি মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের হাজিবাড়ি এলাকায়। তিনি মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক মৃত এটিএম আব্দুল ওমর ফারুকের বড় ছেলে।

 

জানা গেছে, শুক্রবার (২০ আগস্ট) বিকেলে আমিনুর রহমান ডিগ্রি কলেজ মাঠে হেলিকপ্টারটি পৌঁছালে শত শত মানুষ তা দেখতে ভিড় করেন। এ নিয়ে এলাকায় ব্যাপক আলাচনা ও চাঞ্চল্যের সৃষ্টি হয়। আব্বাস আল কোরেসী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বর্তমান কমিটির সহসভাপতি।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে আব্বাস আল কোরেসী পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের কর্মকর্তা মো. আমিনুর রহমানের মেয়ে ফরিদপুর মেডিকেল কলেজের শেষ বর্ষের ছাত্রী জান্নাতুল নাইমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঢাকার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হয়। পরে আব্বাস তার স্ত্রী জান্নাতুল নাইমাকে নিয়ে হেলিকপ্টারে করে মহম্মদপুর আমিনুর রহমান ডিগ্রি কলেজ মাঠে নামেন। বর ও নববধূ হেলিকপ্টার থেকে নামলে তাদের বরণ করে নেন পরিবারের লোকজন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ওই নেতা লিখিত অনুমতি নিয়ে নববধূকে হেলিকপ্টারে করে গ্রামের বাড়িতে নিয়ে এসেছেন।

আপনি আরও পড়তে পারেন